শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শেখ কামালের জন্মদিন উপলক্ষে শান্তিগঞ্জে আ’লীগের দোয়া ও আলোচনা সভা

শেখ কামালের জন্মদিন উপলক্ষে শান্তিগঞ্জে আ’লীগের দোয়া ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টারঃ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহিদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শান্তিগঞ্জ  উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের আয়োজনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(৫ আগস্ট) বিকেলে ৪.০০ ঘটিকার সময় শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের প্রবীণ রাজনীতিবিদ মজর মিয়ার সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মোঃ সেলিম রেজার পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ননী গোপাল, কৃষকলীগের যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মইনুল, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত ব্যানার্জী, উপজেলা যুবলীগের সহ-সভাপতি জুবেল আহমদ ও যুবলীগ নেতা মাহবুব আলম রুবেল প্রমুখ।

আলোচন সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ কামাল সহ ১৫ আগস্ট কালোরাত্রিতে নিহত সকল শহীদদের স্মরনে ও মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com